সর্বশেষ আপডেট : ১১ ঘন্টা আগে
শুক্রবার, ৩ মে ২০২৪ খ্রীষ্টাব্দ | ২০ বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ |

DAILYSYLHET
Fapperman.com DoEscorts

সিকৃবির আইকিউএসির অতিরিক্ত পরিচালক ইব্রাহীম খলিল

ডেইলি সিলেট ডেস্ক ::

সিলেট কৃষি বিশ্ববিদ্যালয়ের (সিকৃবি) ইন্সটিটিউশনাল কোয়ালিটি অ্যাসিউরেন্স সেলের ( IQAC) অতিরিক্ত পরিচালক হিসাবে দায়িত্বপ্রাপ্ত হয়েছেন বিশ্ববিদ্যালয়ের মৎস্য স্বাস্থ্য ব্যবস্থাপনা বিভাগের সহযোগী অধ্যাপক সরকার মো. ইব্রাহীম খলিল।

মঙ্গলবার (৫ মার্চ) বিশ্ববিদ্যালয়ের উপাচার্যের আদেশে রেজিস্ট্রার স্বাক্ষরিত একটি বিজ্ঞপ্তিতে সরকার মো. ইব্রাহিম খলিলকে এই দায়িত্ব প্রদান করা হয়।

উক্ত বিজ্ঞপ্তিতে বলা হয়েছে, কীটতত্ত্ব বিভাগের অধ্যাপক ড. মো. ফুয়াদ মন্ডলের স্থলে আগামী ০৬ মার্চ থেকে আগামী তিন (০৩) বছরের জন্য প্রচলিত শর্তে সরকার মো. ইব্রাহিম খলিলকে শিক্ষক হিসেবে তার নিজ দায়িত্ব পালনের পাশাপাশি অতিরিক্ত দায়িত্ব হিসেবে IQAC বিভাগের অতিরিক্ত পরিচালক হিসেবে নিয়োগ প্রদান করা হলো। এ দায়িত্ব পালনকালে তিনি বিশ্ববিদ্যালয়ের বিধি মোতাবেক সকল মাসিক সম্মানী ভাতা ও অন্যান্য সুবিধাদি ভোগ করবেন।

এছাড়াও পূর্বে তিনি বিশ্ববিদ্যালয়ের হযরত শাহ পরান (র.) হলের সহকারী প্রভোস্ট ও মাৎস্য খামারের সহযোগী পরিচালকের দায়িত্ব পালন করেন।

নতুন দায়িত্ব পেয়ে সরকার মো. ইব্রাহীম খলিল জানান, মাননীয় উপাচার্য স্যারকের ধন্যবাদ আমার উপর আস্থা রাখার জন্য। পূর্বের অতিরিক্ত পরিচালক মহোদয় অনেক কাজ করে গেছেন। সকলের সহযোগিতা নিয়ে এগিয়ে যেতে চাই, বর্তমান বাস্তবতা ও ভবিষ্যতের চ্যালেঞ্জ মোকাবিলায় সিলেট কৃষি বিশ্ববিদ্যালয়ের শিক্ষার সামগ্রিক মান উন্নয়ে ভুমিকা রাখতে চাই।

সংবাদটি শেয়ার করুন

Comments are closed.

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: খন্দকার আব্দুর রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: